শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নাটোরে পরিবহন ব্যবসায়ীকে গুলি করে হত্যা

নাটোরে পরিবহন ব্যবসায়ীকে গুলি করে হত্যা

মতিহার বার্তা ডেস্ক : নাটোরের লালপুর উপজেলার গোপালপুর বাজারে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে এক পরিবহন ব্যবসায়ীর গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ওই ব্যক্তির নাম অলোক বাগচী (৫০)। তিনি গোপালপুর ঠাকুরবাড়ি এলাকার প্রয়াত সুনীল বাগচীর ছেলে।

বুধবার বেলা সাড়ে ৩টার দিকে এ ঘটনায় এখন পর্যন্ত দুর্বৃত্তদের সনাক্ত করা না গেলেও তারা অলোক বাগচীর পূর্ব পরিচিত বলে ধারণা করছে পুলিশ। কি কারণে এ হত্যাকান্ড তা জানাতে না পারলেও পুলিশের দাবী পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে।

লালপুর থানার ওসি (তদন্ত) মনোয়ার-উজ-জামান বলেন, বুধবার দুপুরে খাবারের পর বাড়িতে অবস্থান করছিলেন অলোক বাগচী। এ সময় কয়েকজন লোক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পরে গুলির শব্দ পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে গোপালপুর বাজারের অদূরে বিজয়পুর মোড় থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পিঠে গুলির চিহ্ন রয়েছে।

মনোয়ার-উজ-জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের কর্মকর্তারা। কি কারণে এ হত্যাকান্ড তা খতিয়ে দেখা হচ্ছে।

মতিহার বার্তা ডট কম – ১ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply